সোমবার, ১৩ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় তিন বছরের শিশু অপহরণের ঘটনায় গ্রেফতার ২ বন্দরে মিশু ডকইয়ার্ডের শ্রমিক নিহত ফতুল্লায় সৌদি প্রবাসীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ও টাকা আত্মসাৎ এর অভিযোগ আ: রহমানের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের যোগদান মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

গ্রেফতার যুবদল নেতা টিপুর বাসায় তৈমুর আলম খন্দকার বিএনপির নেতাকর্মীরা মামলা-হামলা ভয় পায়না : তৈমুর আলম

ফতুল্লা সংবাদদাতা : রাষ্ট্র ও জনগণের মধ্যে সংবিধান হলো একটি লিখিত চুক্তিনামা। যে চুক্তিনামা অক্ষরে অক্ষরে পালন করতে রাষ্ট্র বাধ্য। ক্ষমতাসীন সরকার ক্ষমতায় বসেই সংবিধানে জনগণের জন্য যে অধিকার দেওয়া হয়েছে সেগুলো যাতে জনগণ প্রয়োগ করতে না পারে এজন্য নানাবিধ আইন তৈরি করেছে। বিএনপির উপর চালাচ্ছে নির্যাতনের স্টিম রুলার। সারাদেশ আজ কারাগারে পরিণত হয়েছে। সংবিধান অনুযায়ী একটি দেশ পরিচালিত হওয়ার কথা থাকলেও বিএনপির ক্ষেত্রে সরকার তা মানছেনা।

বিএনপির নেতাকর্মীরা মামলা-হামলা ও জেল-কারাগার ভয় পায়না। বিএনপির নেতাকর্মীদের এক পা বাইরে এবং এক পা কারাগারে মনে করেই রাজপথে নামে। ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যু এবং নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে যাবার পথে সচিবালয়ের সামনে থেকে গ্রেফতার হওয়া ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক ও ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুল খালেক টিপুর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে গিয়ে জেলা বিএনপির আহবায়ক এডঃ তৈমূর আলম খন্দকার সাংবাদিকদের উদ্দেশ্যে এ কথাগুলো বলেন।

শনিবার ১৩ মার্চ দুপুর ৩টায় আব্দুল খালেক টিপুর পরিবারের সার্বিক খোঁজখবর নেন জেলা বিএনপির আহবায়ক এডঃ তৈমূর আলম খন্দকার সহ বিএনপির অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় তৈমুর আলম খন্দকার টিপুর পরিবারের সদস্যদের খোঁজখবর নেয়ার পাশাপাশি যেকোনো সঙ্কটে তাদের পাশে থাকার আশ্বাস দেন তাছাড়াও কারাগার থেকে মুক্ত করার শতভাগ আইনী সহায়তা করার কথা বলেন। এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা যুবদল সভাপতি শহিদুল ইসলাম টিটু, সিঃ সহ-সভাপতি স্বপন, জেলা যুবদল যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল খান, ফতুল্লা থানা যুবদলের আহব্বায়ক মাসুদুর রহমান,

সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা বিএনপির সদস্য মোঃ জামান, ফতুল্লা থানা সেচ্ছাসেবক দল নেতা আমিনুল হাসান লিটন, জেলা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী, ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহ্বায়ক মাসুম, শাহিন, কামাল, নয়ন, মিশু, সদস্য রিপন ও রতন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD